আখাউড়া স্থল বন্দর লক্ষ্মীপূজা উপলক্ষে দুইদিন বন্ধ

0
169
আখাউড়া প্রতিনিধি : উপমহাদশের প্রখ্যাত রাজনীতিবিদ ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধী জন্ম-জয়ন্তী ও দুর্গাপূজা উপলক্ষে ছয়দিন বন্ধ থাকার পর এবার লক্ষ্মীপূজা উপলক্ষে আরও দুইদিন বন্ধ থাকবে ব্রাহ্মবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম। ফলে রোববার ও সোমবার বন্দর দিয়ে কোনো পণ্য আমদানি-রপ্তানি হবে না। তবে আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশের বৈধ যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
আখাউড়া স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব উদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করে নারীশিশুকে জানান, লক্ষ্মীপূজা উপলক্ষে দুই দেশের ব্যবসায়ীদের সিদ্ধান্তে রোববার ও সোমবার আখাউড়া স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। মঙ্গলবার থেকে যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে জানান। এর আগে ভারতের গান্ধী জয়ন্তী উপলক্ষে গত ২ অক্টোবর আখাউড়া স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখা হয়।
পরদিন ৩ অক্টোবর পণ্য আমদানি-রপ্তনি কার্যক্রম চলে। তবে ৪ অক্টোবর সাপ্তাহিক ছুটি এবং ৫ অক্টোবর থেকে ৮ অক্টোবর পর্যন্ত দুর্গাপূজার ছুটি থাকায় দেশের অন্যতম এ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকে। মঙ্গরবার থেকে ধারাবাহিকভাবে আমদানি-রপ্তানি কার্যক্রম চলবে।
Chat conversation end

কমেন্ট এর উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে