প্রবর্তক আবৃত্তি সংসদের আবৃত্তি কর্মশালার ২য় আবর্তন উদ্বোধন অনুষ্ঠিত উদ্বোধক সাংবাদিক মোহাম্মদ আরজু

0
84

স্টাফ রিপোর্টার : প্রবর্তক আবৃত্তি সংসদের আবৃত্তি কর্মশালার ২য় আবর্তনের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধন করেন বাংলাদেশ টেলিভিশন ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু। তিনি কেক কেটে কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সম্পাদক শিশু বন্ধু নিয়াজ মোহাম্মদ খান বিটু, তিতাস আবৃত্তি সংগঠনের সহকারি পরিচালক আবৃত্তিশিল্পী বাছির দুলাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবর্তক আবৃত্তি সংসদের সভাপতি আবু কাউছার।

উদ্বোধক মোহাম্মদ আরজু বলেন আবৃত্তি একটি শিল্প মাধ্যম। কীভাবে প্রমিত উচ্চারণে সুন্দরভাবে কথা বলতে হয় তা আবৃত্তিশিল্পীদের মাধ্যমেই প্রকাশ করা যায়। তিনি আরো বলেন বাংলা ভাষায় যেভাবে কথা বলা যায় তা পৃথিবীর আর কোন ভাষায় এত সহজভাবে কথা বলা যায় না। ভাষার জন্য বাঙালি জাতি প্রাণ দিয়েছেন। আমরা এ ভাষা রক্তের বিনিময়ে পেয়েছি। এ ভাষাকে মর্যাদা করতে হবে।

আগামী শুক্রবার সকাল ৯টায় কর্মশালার প্রথম ক্লাসে প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ সিলেট অঞ্চলের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট আবৃত্তিশিল্পী মোহাম্মদ মনির হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রবর্তক আবৃত্তি সংসদের সদস্য রফিকুল ইসলাম নয়ন, এসএম সোহেল, গোলাপ রানা, ইবনে মনির হোসেন, রিমা, রিতু, পোষন, সানজিদা, বিউটি, জেসমিন, মোফাজ্জল, ত্বকি, সুমাইয়া, নারী নেত্রী খালেদা মুন্নিসহ আরো অনেকেই। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রবর্তক আবৃত্তি সংসদের সম্পাদক সোহেল আহাদ।

কমেন্ট এর উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে