ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার আনিসুর রহমানের যোগদান শুরু

0
281

নিজস্ব প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলায় নবনিযুক্ত জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমান গত শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপারের দায়িত গ্রহণ করেছেন। এর পূর্বে তিনি ঢাকা মহানগর পুলিশে উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

এসময় ডিআইজি ব্রাহ্মণবাড়িয়া জেলার নতুন পুলিশ সুপার’কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। জেলায় যোগাদানের সময় জেলার ৯ থানার অফিসার ইনচার্জসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ফুল ও সম্মান প্রদর্শনের মাধ্যমে নতুন পুলিশ সুপারকে বরণ করেন। যোগদানের পূর্বে তিনি ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ, বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

মোহাম্মদ আনিসুর রহমান ০১/১০/১৯৭৫ খ্রি. বরিশাল জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে এল.এল.বি (অনার্স) এবং এল.এল.এম ডিগ্রি অর্জন করেন। ২০০৫ সালে ২৪ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে মনোনীত হয়ে ০২/০৭/২০০৫খ্রি. বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পারিবারিক জীবনে তিনি ০২ কন্যা সন্তানের জনক।

মোহাম্মদ আনিসুর রহমান গত ২০১০খ্রি. হতে ২০১২খ্রি. এবং ২০১৫খ্রি. ২০১৬খ্রি.-  জাতিসংঘ শান্তিরক্ষা সুদান দারফুর মিশনে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন।

কমেন্ট এর উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে