ব্রাহ্মণবাড়িয়া শহরে ওলামা লীগ সভাপতি নামধারী মাদক ব্যবসায়ী মাদকসহ আটক

0
8

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলায় দেশীয় অস্ত্রসহ ও মাদকসহ মনির খান (৪৭) নামে এক ভণ্ড পীর ও তার সহযোগী মো. মাসুদ উল্লাকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত সদর উপজেলার ভাদঘুর এলাকার একটি ট্রাভেল এজেন্সিতে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা যৌথভাবে অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটক মনির ভাদুঘর এলাকার শফিকুল ইসলামের ছেলে ও মাসুদ একই এলাকার মো. সানাউল্লার ছেলে। মনির নিজেকে একজন পীর ও জেলা ওলামা লীগের সভাপতির পরিচয় দিয়ে নানান অপরাধমূলক কর্মকাণ্ড করতেন বলে জানা গেছে।

এনএসআইয়ের ব্রাহ্মণাবড়িয়া জেলার উপ-পরিচালক মো. আবু নায়হান ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক (ইন্সপেক্টর) মো. শরীফুল ইসলাম এ অভিযানে নেতৃত্ব দেন।

ইন্সপেক্টর মো. শরীফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভাদঘুর এলাকার গ্লোবাল ভিশন ট্রাভেল এজেন্সির অফিসে এনএসআই ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যৌথভাবে অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালে দুটি কিরিচ, একটি রামদা, দুই পিস ইয়াবা ট্যাবলেট, একশো গ্রাম গাঁজা, এক বোতল মদ, ইয়াবা ও গাঁজা সেবনের সরঞ্জামসহ ভণ্ড পীর মনির খান ও তার সহযোগী মাসুদকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন আটক দুইজনকে তিন মাস করে কারাদণ্ড দেন।

কমেন্ট এর উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে